ধর্মপাশায় করোনা প্রতিরোধে হাইজিন কিট ও ওয়াশ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০


ধর্মপাশা প্রতিনিধি :
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দরিদ্র ও হতদরিদ্র মানুষকে নিরাপদ রাখতে  ধর্মপাশা উপজেলার সেলবরষ  ইউনিয়নের ২৪০ জন উপকারভোগী   শিশু এবং নারীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হাইজিন কিট ও ওয়াশ সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে  সেলবরষ  ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ওয়ার্ল্ড ভিশন ও ডিএসকের যৌথ উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়।
সেলবরষ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শওকাত আলীর সভাপতিত্বে ও ডিএসকের উপজেলা শাখা ব্যবস্থাপক মো. মঈনুল হাসানের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-  সেলবরষ  ইউপি চেয়ারম্যান বীর মুক্তীযোদ্ধা নূর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ওয়ার্ল্ড ভিশনে আঞ্চলিক ব্যবস্থাপক সাগর জন কস্তা, , অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশা সম্পাদক মো. মিঠু মিয়া,  নিরাপদ হালদার, প্রোগ্রাম অফিসার, প্রকল্প ব্যবস্থাপক ডিএসকে উম্মে কুলসুম প্রমুখ। প্রত্যেক উপকারভোগীর মাঝে মাস্ক ১০ পিস, সাবান ৫ টি, ডিটারজেন্ট ২ প্যাকেট, স্যানিটারি প্যাড ২ প্যাকেট, প্লাস্টিক বালতি ১ টি,  গামলা ১টি,  মশারি ১টি,  বিছানায় চাঁদর ১ টি,  সাবানদানী ১টি  করে দেওয়া হয়েছে।

এই সংবাদটি 65 বার পঠিত হয়েছে