জগন্নাথপুরে সড়কে স্কুলছাত্র নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

জগন্নাথপুর প্রতিনিধি:
জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে শাহপরান মডেল হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ইমন আহমদ বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে জগন্নাথপুর বাজারে যাওয়ার উদ্দেশ্য বের হলে জগন্নাথপুর-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিজলা নামক স্থানে পৌঁছামাত্র বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া একটি লেগুনা গাড়ীর ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়। স্কুলছাত্র ইমন নিহত হওয়ার প্রতিবাদে নাদামপুর, মজিদপুর ও হিজলা গ্রাম বাসীর উদ্যোগে গতকাল রবিবার দুপুরে নাদামপুর পয়েন্টে মানববন্ধন ও প্রতিবাদসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শাহপরান মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক নোমান আহমেদ সাদীর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশির আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ৯নং ওয়ার্ডে মেম্বার ইকবাল হোসেন সাজ্জাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নুরুল হক, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি- হাবিবুর রহমান, শিক্ষা সমিতির সভাপতি শাহাজান সিরাজী, গ্রামের মুরুব্বি হাজী আব্দুর রাজ্জাক, আব্দুল হাসিম, সিরাজ মিয়া, ছবির মিয়া, শাহ পরান মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, শিক্ষক শের আলী, ইয়াকুব আলী, সেলিম মিয়া, নাসির মিয়া প্রমুখ।
এ সময় শাহপরান মডেল হাই স্কুলের সকল অভিভাবক, শিক্ষার্থী, সকল শিক্ষার্থীসহ নাদামপুর, মজিদপুর ও হিজলা গ্রামের সকল জনসাধারণ উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে গ্রামবাসী চালকের বিচার ও দ্রুত গ্রেফতার চেয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মরকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, গত শুক্রবার (২ অক্টোবর) শাহপরান মডেল হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ইমন আহমদ বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে জগন্নাথপুর বাজারে যাওয়ার উদ্দেশ্য বের হলে জগন্নাথপুর-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিজলা নামক স্থানে বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া একটি লেগুনা গাড়ীর ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়।

এই সংবাদটি 5 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ