বর্তমান সরকার কৃষকবান্ধব সরকার – শামীমা শাহরিয়ার এমপি

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

জামালগঞ্জ অফিস:
সিলেট-সুনামগঞ্জ’র সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বলেছেন,‘ আওয়ামীলীগ সরকার বিশ্বাস করে কৃষক বাঁচলে দেশ বাঁচবে। কৃষক হলো দেশের প্রাণ। তারা রাতদিন পরিশ্রম করে খাদ্য সংগ্রহ করে। কৃষকের কষ্টে অর্জিত খাদ্যে দেশ আজ স্বয়ংসম্পূর্ণ। সেই খাদ্য দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা হয়। জননেত্রী শেখ হাসিনা কৃষকদের মূল্যায়ন করেন। বর্তমান সরকার কৃষকবান্ধব সরকার। কৃষকের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারবাহিকতায় কৃষকের কাছ থেকে ধান-চাল সংগ্রহ করা হয়। কৃষকদের প্রণোদনা হিসেবে সার, বীজ, নগদ অর্থ, কৃষিকাজে ব্যবহারের উন্নত প্রযুক্তির যন্ত্রপাতিতে ভর্তুকি দিচ্ছে সরকার। এখন সারের কোনো সঙ্কট নেই।’ জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের আয়োজনে গতকাল দুপুরে উপজেলা আওয়ালীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা কৃষক লীগের আহবায়ক মো. শামসুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি আরো বলেন,‘জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। আগামী ২০ তারিখে জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশের উন্নয়ন হয়। তাই তাঁর জন্য প্রাণ খোলে দোয়া করবেন।’
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান তারেকের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীনা রানী তালুকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান তারেক, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রিংকু চৌধুরী, জেলা কৃষক লীগের সদস্য মো. শামসুল হক, জালাল মিয়া, নিজাম নূর প্রমুখ।
এর আগে সকালে তিনি জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করেন। পরবর্তীতে ৩৭৫ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বই বিতরণ করেন। এছাড়া ১৩১ জনকে সোলার প্যানেল ও ৩০টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা করে ৩ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এই সংবাদটি 8 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ