“নুরুল হক ভবন” নির্মানের কাজ দ্রুত এগিয়ে চলছে

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

 

ইফতি রহমান:
সুনামগঞ্জ অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের নুরুল হক ভবন নির্মানের কাজ দ্রুত এগিয়ে চলছে। সুনামগঞ্জ শহরের প্রান কেন্দ্রে জেল রোডে জেলা প্রশাসকের বাস ভবনের সন্নিকটে পুরাতন জেলা কারাগারের পুর্বদিকে নির্মিত হচ্ছে মনোরম দৃষ্টি নন্দন নুরুল হক ভবন। জেলার সুবিধা বঞ্চিত অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য নির্মিত ও সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত বিশেষায়িত প্রতিষ্ঠান ‘সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুল’র নির্মান কাজ সরজমিনে পরিদর্শন করেছেন জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।
গত ২৮ সেপ্টেম্বর সোমবার সকালে জেলা প্রশাসক ও ‘সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুল’র সভাপতি মোহাম্মদ আব্দুল আহাদ বিদ্যালয়ের নিজস্ব জায়গায় নির্মাণাধীন “ নুরুল হক ভবন” নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। এসময় তাঁর সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জসীম উদ্দিন, স্কুলের দাতা সদস্য প্রতিনিধি মোঃ জিয়াউল হক, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট ডাঃ তানজিল হক, সহকারী কমিশনার রিফাতুল হক ও সম্রাট হোসেন, স্কুলের প্রধান শিক্ষক (ভার:) সাফাত উল হক চৌধুরী প্রমুখ।
পরিদর্শন কালে জেলা প্রশাসক স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুল আহাদ স্কুলের স্থায়ী ক্যাম্পাস খুব দ্রুত উদ্বোধনের জন্য বিশেষ শিশুদের উপযোগী করে রুম সজ্জিতকরণ, স্কুলের নুরুল হক ভবন নির্মান কাজ ও স্কুলের মাঠ শিশুদের খেলাধুলা উপযোগী করে তৈরিকরণসহ স্কুলের সীমানা প্রাচীর দ্রুত নির্মাণ করতে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
স্কুলের দোকানকোঠা সহ সীমানা প্রাচীর নির্মানের সম্পূর্ণ অর্থ দাতাসদস্য প্রতিনিধি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়াউল হক প্রদান করায় জেলা প্রশাসক ও স্কুলের সম্মানিত সভাপতি মোহাম্মদ আব্দুল আহাদ আন্তরিকভাবে স্কুলের দাতাসদস্য প্রতিনিধি মোঃ জিয়াউল হককে ধন্যবাদ জানান।

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ