সুনামগঞ্জে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

 

সু:ডাকডেস্ক: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের এক আসামিকে আটক করেছে পুলিশ।
গত মঙ্গলবার রাতেই ওই কিশোরীর মা বাদী হয়ে হোসাইন, রিয়াজ উদ্দিন, বিল্লাল হোসেন, আসকির ও আয়ুব আলী নামের পাঁচজনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা করেন।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ওই কিশোরী গত ১৩ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হয়। এ সময় আগে থেকে ওত পেতে থাকা তিন বখাটে তাঁর মুখ চেপে ধরে পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। মেয়েটি রাতেই অভিভাবকদের বিষয়টি জানায়। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি। বিষয়টি মীমাংসা করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে। গতকাল মঙ্গলবার মেয়েটি আরো অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজির আলম বলেন, ‘ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়েছিল। আমরা জানার পর পরই অভিযুক্তদের একজনকে গ্রেপ্তার করেছি। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে