আলোকিত শিক্ষক অধ্যক্ষ আব্দুল বারী স্যারের স্মরণে মরনোত্তর সন্মাননা প্রদান ও শোকসভা অনুষ্টিত

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

মিজানুর রহমান মিজান: সুনামগঞ্জ পৌর কলেজের সাবেক অধ্যক্ষ ও সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ মরহুম আব্দুল বারী স্যারের স্মরণে মরনোত্তর সন্মাননা প্রদান ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

মানবিক সেবা সংঘ লক্ষনশ্রী’র উদ্যোগে আজ বিকেল ৩ ঘটিকায় মরহুমের নিজ গ্রাম সুনামগঞ্জ সদর উপজেলার রাবারবাড়ী সংলগ্ন নীলপুর বাজারে মরহুম আব্দুল বারী স্যারের স্মরণে আলোচনা সভা ও মরনোত্তর সন্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড: পীর ফজলুর রহমান মিছবাহ।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য মরহুমের বর্নাঢ্য জীবনের বিভিন্ন দিকের উপর আলোকপাত করে স্মৃতিচারন মুলক বক্তব্য রাখেন হবিগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ সৈয়দ মুহিবুল ইসলাম এবং সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ।

বীর মুক্তিযোদ্ধা ফজর আলী’র সভাপতিত্বে এবং একরামুল হক সেলিমও শাহরিয়ার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারী কলেজের ভিপি সবেক ছাত্রনেতা অ্যাড: মনীষ কান্তি দে মিন্টু, সাংবাদিক মিজানুর রহমান মিজান, আছদ্দর আলী মেম্বার, রকিব মিয়া তাং, শাহীনুর রহমান, গিয়াস উদ্দিন, সার্বিক পরিচালনায় ছিলেন হেলাল উদ্দিন সুহেল, মাসুক মিয়া, মিজান আহমদ, মাষ্টার ফয়জুল ইসলাম, দিলোয়ার হোসেন, জমির উদ্দিন প্রমুখ। বক্তারা আলোকিত শিক্ষক মরহুম আব্দুর বারী স্যারের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন। আলোচনা সভায় শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মরহুম আব্দুল বারী স্যারের স্মরনে তার পুত্রের হাতে মরনোত্তর সন্মাননা ক্রেষ্ট তুলে দেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড: পীর ফজলুর রহমান মিছবাহ এবং অতিথিবৃন্দ।

এই সংবাদটি 86 বার পঠিত হয়েছে