ধর্মপাশায় আওয়ামী লীগের দুই নেতার শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

\

ধর্মপাশা প্রতিনিধি:
এক নারীকে চাকুরী দেওয়ার কথা বলে জোরপূর্বক ধর্ষণ করার দায়ে ধর্মপাশা উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ ও তার ঘনিষ্ট বন্ধু রেজুয়ান আলী খান আর্নিকের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলা আওয়ামী মহীলা লীগ ও উপজেলা যুব মহীলা লীগের যৌথ উদ্যোগে গতকাল বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী মহীলা লীগের নেত্রী মিতু আক্তার, নাদিরা খান, মোছা. তামান্না আক্তার, রবিনা আক্তার, ধর্মপাশা সদর ইউনিয়ন যুব মহীলা লীগের আহবায়ক পপী আক্তার, জয়শ্রী ইউনিয়ন যুব মহীলা লীগের আহবায়ক শিল্পী আক্তার, বংশিকুন্ডা ইউপির নারী সদস্য পারভীন বেগম, সুখাইড় দক্ষিণ ইউপি’র নারী সদস্য পুষ্পা আক্তার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক ডলি বেগম প্রমূখ। মানববন্ধনে এলাকার প্রায় ৫ শতাধিক নারী অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য, গত বুধবার (১১ নভেম্বর) ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এক নারী ধরমপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ ও কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান আর্নিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ