সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাস:জেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০


নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় সংসদে ‘সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’ বিল পাস হওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ। গতকাল শনিবার বিকেল ৩ টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত হাজারো নেতাকর্মীর অংশগ্রহণে শহরের হোসেন বখত চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আলফাত স্কোয়ারে এসে আনন্দ শোভাযাত্রা শেষ হয়।
আনন্দ মিছিলপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনারুল কবির ইমন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, সুনামগঞ্জ হাওর-বাওর বেষ্টিত প্রান্তিক জেলা, এখনো সুনামগঞ্জের মানুষ শিক্ষা দীক্ষায় পিছিয়ে আছে। হাওরের পিছিয়েপড়া জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মতো আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠানের অনুমোদন দেওয়ায় সুনামগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বক্তারা।
শোভাযাত্রার নেতৃত্বে ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মতিউর রহমান, সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।

শোভাযাত্রায় জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সহ-সভাপতি এডভোকেট আফতাব উদ্দিন, এডভোকেট শফিকুল আলম, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সুবীর তালুকদার বাপ্টু, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, অ্যাডভোকেট আখতারুজ্জামান সেলিম, শাহ আবু নাসের, জুনেদ আহমেদ, জমিরুল হকপৌরব, মহিবুুর  রহমান মুহিব প্রমুখ।

এই সংবাদটি 43 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ