বিজয়ের মাসে বীরঙ্গনা মুক্তাবানু’র গৃহের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২০


ইফতি রহমান:
শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের দাউদপুর গ্রামে বীরঙ্গনা মুক্তাবানু’র গৃহের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হযেছে। মুজিববর্ষ উপলক্ষে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে খাস জমি বন্দোবস্ত প্রদানপূর্বক দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ সংক্রান্ত আশ্রয়ণ প্রকল্পের আওতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো: ফজলুর কবীর।
এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক, সুনামগঞ্জ- মোহাম্মদ আব্দুল আহাদ; শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান- চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ আল আমিন; উপজেলা নির্বাহী কর্মকর্তা- মো: আল মুক্তাদির হোসেন; সিনিয়র সহকারী কমিশনার- মো: আরিফুল ইসলাম; সহকারী কমিশনার (গোপনীয়) মো: রিফাতুল হক; শাল্লা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক অমর চাঁদ দাসসহ স্থানীয় লোকজন। বীরঙ্গনা মুক্তবানুর নিজের কোন বাসবাসের ঘর নেই। তিনি বর্তমানে তাঁর ভাইয়ের ঘরে বসবাস করছেন। মহান বিজয়ের মাসে জমি ও ঘর পেয়ে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, আটগাঁও ইউনিয়নের সোনাকানি গ্রামে মোট ৮৭টি পরিবারের মাঝে ২শতক করে খাস জমি বন্দোবস্ত পূর্বক গৃহ নির্মাণ করে দেয়া হবে।

এই সংবাদটি 58 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ