সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন হওয়ায় পরিকল্পনামন্ত্রীকে বিশাল সংবর্ধনা

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০


ইফতি রহমান :
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা মন্ত্রীকে সংবর্ধনা দিয়েছে সুনামগঞ্জ জেলা পরিষদ ও সদর উপজেলা পরিষদ। গতকাল শনিবার দুপুরে শহরের আব্দুজ জহুর ব্রীজের পশ্চিম প্রান্তে প্রস্তাবিত “উপশহর” মাঠে এই সংবর্ধনা দেয়া হয়।
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।
তিনি তাঁর বক্তব্যে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয় অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান৷ তিনি হাওর জনপদের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার সরকারকে সমর্থন ও সহযোগিতা করতে সকলকে আহ্বান জানান।
জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো:মিজানুর রহমান, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, মুক্তিযোদ্ধা আলী আমজদ,অ্যাড হুমায়ুন মঞ্জুর চৌধুরী, সাবেক সংসদ সদস্য সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড:শামছুন্নাহার বেগম শাহানা রাব্বানী,সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক পৌর কলেজের অধ্যক্ষ মো: শেরগুল আহমদ, শিক্ষক পরিমল কান্তি দে, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, শামীম আহমদ চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি 467 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ