শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনাসভা

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০


ইফতি রহমান :
শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে গতকাল সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- মুখ্য আলোচক- বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো: আলী আমজাদ(বড় ভাই)। আলোচনায় আরো বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা হাজী নুরুল মোমেন, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম,, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, জনপ্রতিনিধিগণ, উপস্থিত গণমাধ্যম কর্মী এবং সমাপনী বক্তব্য রাখেন- অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)- মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)- মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)- মোঃ জসীম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শহিদ পরিবারের সদস্যগণ, সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ জেলার অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ।
অনুষ্ঠানে অত্যন্ত শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর শহিদ হওয়া বুদ্ধিজীবীদের। দোয়া মাহফিলের মাধ্যমে শহিদদের আত্মার শান্তি কামনা করা হয়। অনুষ্ঠানে শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

এই সংবাদটি 95 বার পঠিত হয়েছে