যথাযথ মর্যাদায় সুনামগঞ্জে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ৭:৫৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০

৮৯

মিজানুর রহমান মিজান:
যথাযথ মর্যাদায় ও ব্যাপক উৎসাহ উদ্দিপনায় সুনামগঞ্জে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমনের কারনে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে দিবসটি উদযাপন করা হয়েছে।
১৫ ডিসেম্বর রাতে সকল সরকারী স্থাপনাকে বর্নিল আলোকসজ্জায় সজ্জিত করা হয়।
১৬ ডিসেম্বর সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে জেলা কালেক্টরেট প্রাঙ্গনে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়।
বুধবার সুর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসনের পক্ষ থেকে আদালত প্রাঙ্গনে অবস্থিত মুক্তিযোদ্ধা স্মৃতিস্থম্ভে পুস্পস্থবক অর্পন করেন জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ প্রশাসনের পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন পুলিশ সুপার মিজানুর রহমান। জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আইনজীবী সমিতি, জেলা মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এরপর সকাল ৭.৩০ মিনিটে পুরাতন কোর্টের ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্থবক অর্পন ও
জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার মিজানুর রহমান।
সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি সাবেক সংসদ সদস্য,গ্রামবাংলার কথা সম্পাদক-প্রকাশক অ্যাড: শামছুননাহার রব্বানী শাহানা এবং সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক- প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমদের নেতৃত্বে প্রেসক্লাবের সদস্যগন পুষ্পস্তবক অর্পন করেন।
সুনামগঞ্জ পৌর কলেজের পক্ষে কলেজের গভর্নিং কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য অ্যাড: শামছুননাহার রব্বানী শাহানা ও অধ্যক্ষ শেরগুল আহমদের নেতৃত্বে কলেজের শিক্ষকবৃন্দ পুষ্পস্তবক অর্পন করেন।
পরবর্তিতে সুনামগঞ্জ পৌরসভা, জাতীয় মহিলা সংস্থা, জেলা মহিলা আওয়ামীলীগ, তৃনমুল নারী সংগটন সহ জেলার বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা পুস্পস্তবক অর্পন করেন ।

এই সংবাদটি 115 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ