পরিকল্পনামন্ত্রীর সাথে একান্ত সাক্ষাতে নৌকার তিন মাঝি- নাদের, কালাম ও মিজান

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২০


মিজানুর রহমান মিজান:
আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়নপ্রাপ্ত তিন মেয়র প্রার্থী- নাদের, কালাম ও মিজান দলীয় প্রতীক নৌকা পেয়ে পরিকল্পনামন্ত্রীর দোয়া ও সহযোগিতা কামনা করে সাক্ষাৎ করেছেন। সুনামগঞ্জ-ছাতক-জগন্নাথপুর পৌরসভায় মেয়র পদে দলীয় মনোনয়ন প্রাপ্তির পরই পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের বাসায় ছুটে যান তিন প্রার্থী। তারা মন্ত্রীর সঙ্গে দেখা করে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনা এবং সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।
মন্ত্রীর সঙ্গে দেখা করতে তার বেইলি রোডস্থ মন্ত্রীর বাসভবনে ছুটে যান সুনামগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী নাদের বখত, ছাতক পৌরসভার মেয়র প্রার্থী কালাম চৌধুরী ও জগন্নাথপুর পৌরসভার মেয়র প্রার্থী মিজানুর রশিদ ভূইয়া। তারা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তাদের সঙ্গে ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, এফবিসিসিআইয়ের পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী সজীব রঞ্জন দাশ ও সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল আবেদিন।
মেয়র প্রার্থীরা পরিকল্পনামন্ত্রী এম,এ মান্নানের দোয়াও সহযোগিতা কামনা করেন। এসময় মন্ত্রী তাদেরকে দ্রুত এলাকায় এসে আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দের নিয়ে নির্বাচনী প্রচারণায় নামার আহ্বান জানান।পাশাপাশি তিনি তিনটি পৌরসভায় শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থীদের পক্ষে ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান জানান।

এই সংবাদটি 145 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ