সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থী হলেন যারা:

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০

ইফতি রহমান:
সুনামগঞ্জ পৌরসভার নির্বাচন আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে মেয়র, কাউন্সিলর, মহিলা কাউন্সিলরের ১৩ টি আসনের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন ৬৬ জন প্রার্থী। রবিবার সকাল থেকে বিকাল পর্যন্তমেয়র পদে ৩ জন, কাউন্সিলর পদে ৫০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়ন দাখিল করেন।
মেয়র পদে মনোয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী বর্তমান মেয়র নাদের বখত, বিএনপি সমর্থিত প্রার্থী মুর্শেদ আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত প্রার্থী মোহাম্মদ রহমত উল্লাহ।
সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড থেকে মনোনয়ন দাখিল করেছেন ৪ জন, তারা হলেন- বর্তমান কাউন্সিলর হোসেন আহমদ রাসেল, সুমন মিয়া, আবুল হাসনাত কাওসার ও আব্দুস সাত্তার মো. মাসুম।
২নং ওয়ার্ডেবর্তমান কাউন্সিলর সৈয়দ ইয়াছিনুর রশিদ, শাহরিয়ার আহমদ রিগ্যান, মোজাহিদুল ইসলাম, আব্দুস সাত্তার, মইনুদ্দিন আহমদ রিপন, সৈয়দ মাসুম আলী, রাজ কুমার।
৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ফয়জুন নুর, জাহিদুল ইসলাম, মোশারফ হোসেন ও মোজাহের আলী।
৪নং ওয়ার্ডেচঞ্চল কুমার লৌহ মিন্টু চৌধুরী, বোরহান উদ্দিন।
৫নং ওয়ার্ডে গোলাম সাবেরীন , নীহার রঞ্জন দাস, মাহিন মিয়া, গণেশ রায়, এমদাদুল হক, বিমান কান্তি রায়, সামছুল ইসলাম পারভেজ, আলী আছহাব আহমদ, আবু বক্কর সিদ্দিক।
৬নং ওয়ার্ডে আবাবিল নুর, মনির উদ্দিন ও রিগ্যান আহমদ।
৭নং ওয়ার্ডেসামসুজ্জামান স্বপন, আহসান জামিল আনাস,সাদেক হোসেন বাচ্চু, জুয়েল আহমদ ও এনামুল আহমদ, ।
৮নং ওয়ার্ডেনবীর হোসেন পীর, আহমদ নুর ও সফিক মিয়া।
৯নং ওয়ার্ডে মনফর আলী, গোলাম হোসেন, রফিকুল ইসলাম রবিন, এনামুল হক, মহিন উদ্দিন, কদর আলী, খেলু মিয়া, সাইফুর, নজরুল ইসলাম , রুকন উদ্দিন ও তাজুল ইসলাম।
এছাড়াও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী। ১, ২ ও ৩নং থেকে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান কাউন্সিলর সুজাতা রাণী, শিরিনা আক্তার ও পিয়ারা বেগম ।
৪, ৫ ও ৬নং থেকে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান কাউন্সিলর শেলি চৌহান মযনা, মনোয়ারা বেগম বন্যা, মাহিন চৌধুরী, সামিনা চৌধুরী মনি, রিনা রহমান, চাঁদনী আক্তার ও অর্চ্চনা চক্রবর্তী।
৭, ৮ ও ৯নং ওযার্ড থেকে মনোনয়ন দাখিল করেছেন তিন জন। তারা হলেন- বর্তমান কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, ময়না বিবি ও নাজমা আক্তার।

এই সংবাদটি 154 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ