প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা এক যুগ পূর্তি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১


নিজস্ব প্রতিবেদক:
এ বছর বৈশ্বিক মহামারি করোনার কারণে সব ধরনের জনসমাগমপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পরিহার করায় এ উপলক্ষে কোনও রাজনৈতিক কর্মসূচি পালন করছে না আওয়ামী লীগ। স্বাস্থ্যবিধি মেনে যার যার জায়গা থেকে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে পরম করুণাময়ের নিকট দেশবাসীকে প্রার্থনা করার আহ্বান জানানো হয়েছে দলটির পক্ষ থেকে। একইসঙ্গে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতান্ত্রিক মূল্যবোধে উদ্বুদ্ধ হয়ে হৃদয়ে দেশপ্রেমের বহ্নিশিখা প্রজ্বলিত করে সংকট জয়ের ঐক্যবদ্ধ সুরক্ষা ব্যূহ সৃষ্টি করে শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকারকে সহযোগিতা করার অনুরোধও জানায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে গতকাল বুধবার বাদ যোহর নামায শেষে সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন ছাড়াও এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কোষাধ্যক্ষ ইস্তিয়াক শামীম, মফিজুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক- নিজাম উদ্দিন, সুনামগন্ঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য- মোবারক হোসেন, সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামীলীগ,সুনামগঞ্জ জেলা কৃষক লীগ আহবায়ক- আব্দুল কাদির শান্তী মিয়া, আওয়ামী লীগ নেতা- শামিম আখঞ্জী, বাংলাদেশ তথ্যপ্রযুক্তি ফোরাম আহবায়ক- জমিরুল হক পৌরব।
্সহ- সভাপতি সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ-মো ঃ শহিদুল্লাহ, সুনামগঞ্জ জেলা যুবলীগ সাবেক সদস্য- সুমন দে, সদর উপজেলা কৃষক লীগ আহবায়ক ও সদস্য সচিব, বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি ফোরাম – মহিবুর রহমান মুহিব।সুনামগন্ঞ্জ জেলা ছাত্র লীগ যুগ্ম সাধারণ সম্পাদক- মাসকাওয়াত জামান ইমন্তি,সদর উপজেলা কৃষক লীগ সদস্য-মো এরশাদ মিয়া,সভাপতি শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সুনামগঞ্জ জেলা- এম এ আরমান অপি, সদস্য শেখ রাসের জাতীয় শিশু কিশোর সুনামগঞ্জ জেলা- মাসুম আহমেদ।
শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির রায়হান সৈকত, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন ও উপজেলা ওলামা লীগের সভাপতি মো. আলীনুর প্রমুখ।

এই সংবাদটি 89 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ