সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হলেন যারা –

প্রকাশিত: ৫:১৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

ইফতি রহমান:
সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলদের মধ্যে পুরাতন পাঁচজন ও নতুন চারজন জয়লাভ করেছেন। পুরাতনদের মধ্যে একজন চারবার ও একজন তিনবার ও তিন জন দুইবার জয়লাভ করে রেকর্ড গড়েছেন।
শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক যোগে চলে ভোট গ্রহণ।
ফলাফলে দেখা যায়, কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আবুল হাসনাত মো.কাউসার। উটপাখি প্রতীকে তিনি পেয়েছেন ১হাজার ৮শ ৭১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুস সাত্তার মামুন টেবিল ল্যম্প মার্কা নিয়ে পেয়েছেন ১হাজার ৭শ ৭ ভোট।

২নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর সৈয়দ ইয়াছিনুর রশিদ। পাঞ্জাবি প্রতীকে পেয়েছেন ৬শ ৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোজাহিদুল ইসলাম মজনু ব্লাক বোর্ড প্রতিকে পেয়েছেন ৩শ ৬৫ভোট।
তিনি টানা তিনবারের জয়লাভ করেছেন এই ওয়ার্ডে।

৩নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন মোশারফ মিয়া। পানির বোতল মার্কায় ১হাজার৪শ৪৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফজর নূর ডালিম প্রতিক নিয়ে ১ হাজার ১শ ৬ ভোট পরাজিত হয়েছেন। তিনি প্রথমবারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
৪নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ। তিনি পাঞ্জাবি প্রতীকে পেয়েছেন ১হাজার ৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিন্টু চৌধুরী ৮শ ২৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। টানা দুইবার কাউন্সিলর নিবাচিত হলেন চঞ্চল।
৫নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর গোলাম সাবেরিন সাবু। টেবিল ল্যাম্প মার্কা নিয়ে ১ হাজার ৪শ ৮১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পারভেজ আহমদ উটপাখি মার্কা নিয়ে ৪শ ৮৮ পেয়ে পরাজিত হয়েছেন। তিনিও টানা দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন।

৬নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর আবাবিল নূর। ডালিম মার্কা নিয়ে ১হাজার ৪শ ৬৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মনির উদ্দিন মনির পাঞ্জাবি প্রতিক নিয়ে ১ হাজার ৩শ ৩৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
আবাবিলও টানা দ্বিতীয়বার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
৭নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আহসান জামিল আনাছ। ডালিম মার্কা নিয়ে ১হাজার ৪৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শামছুজ্জামান স্বপন ৮শ ২৭ পেয়ে পরাজিত হয়েছেন। তিনি এবার প্রথমবারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
৮নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর আহমদ নূর। উট পাখি মার্কা নিয়ে ১ হাজার ৬শ ১৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শফিক মিয়া ১হাজার ৫শ ৯৯ ভোট পেয়ে পরাজিত হয়ছেন। তিনি টানা চারবার নির্বাচিত হওয়ার রেকর্ড গড়েছেন।
৯নং ওয়ার্ডে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন গোলাম আহমদ গাজর মার্কা নিয়ে ৮শ৬৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মইনউদ্দিন স্ক্রু ড্রাইভার মার্কায় পেয়েছেন ৮শ ৬১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। তিনি প্রথমবারের মত নির্বাচিত হয়েছেন।
কাউন্সিলরদের ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি রিটার্নিং কর্মকর্তা উত্তম কুমার দাস।

এই সংবাদটি 146 বার পঠিত হয়েছে