সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২১সম্পন্ন: সভাপতি অ্যাড:নজরুল ইসলাম, সাধারন সম্পাদক অ্যাড:আখতারুজ্জামান সেলিম

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

মিজানুর রহমান মিজান:
বিপুল উৎসাহ উদ্দিপনা ও উৎসব মূখর পরিবেশে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে ভোটগ্রহন সম্পন্ন হয়। এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪০৯জন তন্মধ্যে ৩৯৫জন ভোটারধিকার প্রয়োগ করেন।
উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাড: সৈয়দ ফওয়াদুল জওয়াদ। সোমবার রাত ৯ টার দিকে তিনি আইনজীবী সমিতির নির্বাচনে ফলাফল ঘোষনা করেন। ঘোষিত ফলাফল মোতাবেক এড. নজরুল ইসলাম ১৮৮ভোট পেয়ে সভাপতি এবং অ্যাড:আখতারুজ্জামান সেলিম ১৯৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া ও সহ- সভাপতি পদে যথাক্রমে অ্যাড: নানু মিয়া ২০৬ ভোট ও অ্যাড: আজিজুর রউফ ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সহসাধারন সম্পাদক পদে অ্যাড: হাসান মাহবুব সাদী ২৫৬ভোট ও অ্যাড: রমজান আলী ২১২ ভোট পেয়ে নির্বাচিত হন। এবং অর্থ সম্পাদক পদে ২০৫ ভোট পেয়ে অ্যাড: মোহাম্মদ জমির উদ্দিন নির্বাচিত হন।

ইতোপূর্বে পাঠাগার সম্পাদক পদে অ্যাড: মো: মনজু মিয়া, সমাজকল্যান ও ক্রীড়া সম্পাদক পদে অ্যাড: মো: সাজ্জাদুর রহমান, নির্বাহী সম্পাদক পদে অ্যাড: মো: ফরিদউননবী, অ্যাড: মো: আব্দুল হক, অ্যাড: মো:শেরেনুর আলী, অ্যাড: মোহাম্মদ শাহীনুর রহমান বিনা প্রতিদ্ধন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এই সংবাদটি 154 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ