শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

ইফতি রহমান:
আগামী ২১ শে ফেব্রুয়ারী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ যথাযথ ভাবে উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে সম্মেলন কক্ষে সকাল ১১:০০ টায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি উদযাপন উপলক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান, জেলা সিভিল সার্জন ডা: শামস্ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব), বীর মুক্তিযোদ্ধাগন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ মো: শেরগুল আহমদ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক অ্যাড: শামসুল আবেদীন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মো:মিজানুর রহমান মিজান, দৈনিক সুনামকন্ট’র সম্পাদক মন্ডলির সভাপতি ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য মো:জিয়াউল হক,জেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, জনপ্রতিনিধি, প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় করোনা কালীন সময়ে আগামী ২১শে ফেব্রুয়ারী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ যথাযথ ভাবে উদযাপন উপলক্ষে দিক নির্দেশনামূলক বিভিন্ন

এই সংবাদটি 39 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ