সুনামগঞ্জে প্রথম টিকা নিবেন ২ এমপিসহ ৪জন

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১


নিজস্ব প্রতিবেদক:
কুনামগঞ্জে প্রথম ভ্যাকসিন নিচ্ছেন চারজন। আজ রবিবার সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একযোগে করোনা ভ্যাকসিন (টিকা) দেয়া হবে।
এসময় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন করোনা ভ্যাকসিন গ্রহণ করবেন। গতকাল শনিবার সিভিল সার্জন শামস উদ্দিন এ তথ্য জানিয়েছেন।
সিভিল সার্জন জানান, প্রথমে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আরএমও ডা. রফিকুল ইসলামকে প্রথম করোনার টিকা দেয়ার কথা ছিল কিন্তু সংসদ সদস্যরা তাদের আগ্রহ প্রকাশ করায় প্রথমে সুনামগঞ্জের সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা প্রশাসককে করোনার টিকা প্রদান করব।
এছাড়া প্রথমদিন সুনামগঞ্জের ১১টি উপজেলার ৭৬৯ জন আগ্রহীকে টিকা দেয়া হবে। ইতোমধ্যে ভ্যাকসিন প্রদানের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।
সিভিল সার্জন শামস উদ্দিন আরো জানান, জাতীয়ভাবে টিকাদান কার্যক্রমের উদ্বোধনের পরপরই সুনামগঞ্জে টিকাদান শুরু হবে। টিকাদানকর্মী ও স্বেচ্ছা সেবকদের প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হয়েছে। প্রতিটি টিকাদান কেন্দ্রে চারজন স্বেচ্ছাসেবক ও দুইজন টিকাদানকর্মী নিয়োজিত থাকবেন।

এই সংবাদটি 117 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ