সুস্থ থাকতে করোনা ভ্যাকসিন নিন, এতে ভয়ের কিছু নেই -এমপি মানিক

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক:
আনন্দঘন পরিবেশে সুনামগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধী কোভিড-১৯ টিকা প্রয়োগের মাধ্যমে সুনামগঞ্জে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে। গতকাল রবিবার সকালে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে এ কার্যক্রম শুরু হয়। এসময় স্বাস্থ্য মন্ত্রাণালয় সম্পকিত স্থায়ী কমিটির সদস্য,সুনামগঞ্জ-৫(ছাতক- দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক বলেছেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে অনেকের মধ্যে ভীতি কাজ করে। সাধারণ মানুষের মধ্যে যেন ভীতি কাজ না করে সেজন্য জেলার মধ্যে আমিই প্রথম ভ্যাকসিন নিলাম। এজন্য আমি খুব খুশি। সবার প্রতি আমার আহবান সুস্থ থাকতে কোভিড-১৯ ভ্যাকসিন নিন, এতে ভয়ের কিছু নেই।
সুনামগঞ্জ জেলার প্রথম ব্যক্তি হিসেবে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন গ্রহণ ও জেলায় করোনা ভ্যাকসিন প্রয়োগের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
প্রথম দিনেই ভ্যাকসিন নিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ; জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন; জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত্সহ অন্যান্যরা।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জ জেলায় প্রথম করোনা ভ্যাকসিন নিয়েছেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। তাঁকে ভ্যাকসিন দেয়ার মাধ্যমেই সুনামগঞ্জে ভ্যাকসিন দেয়ার কার্যক্রম শুরু হয়। পরে সম্মুখসারির যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে।
তিনি আরও বলেন, মানুষ ভ্যাকসিন দেয়ার জন্য আগ্রহ দেখিয়েছেন। তাদের পর্যায়ক্রমে এসএমএস দিয়ে ভ্যাকসিন নেয়ার জন্য বলা হবে।

এই সংবাদটি 17 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ