‘শেষ বিকেলের কবিতা ও গান পরিষদ’র মাসব্যাপী ইফতার বিতরণ।

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

সুলেমান কবির:
পবিত্র রমজান মাস উপলক্ষে শেষ বিকেলের কবিতা ও গান পরিষদের উদ্যোগে অসহায় দরিদ্র ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ করা হয়।
গতকাল শুক্রবার বিকাল পাঁচটায় সুনামগঞ্জ শহরের হাছননগর প্রিয়াঙ্গন মার্কেটের সামনে পবিত্র রমজান মাস উপলক্ষে শেষ বিকেলের কবিতা ও গান পরিষদের উদ্যোগে অসহায়, দরিদ্র ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে ২০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়।
ইফতার বিতরণ করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র জনাব নাদের বক্ত, সুনামগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও কবি অ্যাড:রবিউল লেইছ রোকেস ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ। ইফতার বিতরণকালে অধ্যক্ষ শেরগুল আহমেদ বলেন, চলমান বৈশ্বিক মহামারী করোনার কারণে লকডাউন থাকায় শ্রমিক, দিনমজুর, নিম্ন আয়ের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ পবিত্র রমজান মাসে ইফতার করতে পারছেনা।শেষ বিকেলের কবিতা ও গান পরিষদের এই মহতী উদ্যোগকে আমি আন্তরিক মোবারকবাদ জানাই”।এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মিজানুর রহমান মিজান, সময় টিভির সুনামগঞ্জ প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র, দীপ্ত টিভির সুনামগঞ্জ প্রতিনিধি সেলিম আহমেদ তালুকদার, নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, সুনামগঞ্জের ডাকের ষ্টাফরিপোর্টার ইফতি রহমানসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। শেষ বিকেলের কবিতা ও গান পরিষদ’র প্রবাসী চার বন্ধুর অর্থায়নে ইফতারের আয়োজন করেন সোস্যাল চ্যারিটির সদস্য মাহফুজুর রহমান তপু, শফিউল ইসলাম পরাগ, আদিব সারজিল, আকমল হোসেন তিতাস, ইসতিয়াক আহমেদ রাহী ও নাসিম চৌধুরী।

এই সংবাদটি 43 বার পঠিত হয়েছে