ভাটিবাংলার দরিদ্র মানুষের মাঝে ত্রাণবিতরণ করলেন আ’লীগ নেতা সুয়েবুর রহমান

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, মে ৬, ২০২১

ইফতি রহমান:
বঙ্গবন্ধুর ‘সোনার বাংলার’ হাওর পাড়ের মানুষের সাথে গভীর মিতালী, হাওরবাসীকে আপন করে রেখেছেন যেন আত্মার সম্পর্ক- আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর অগ্রযাত্রার সারথি হিসেবে ভাটি বাংলার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে নিজের তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।
করোনা ভাইরাস সংক্রমনের প্রথম থেকেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে নিয়ন্ত্রণের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর প্রচেষ্টায় বাংলাদেশ করোনামুক্ত হবে ইনশাল্লাহ। মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব ৫ মে ২০২১ইং বুধবার ভাটি বাংলার- মধ্যনগর বাজার, টাংগুয়ার হাওর পাড়ের পাটাবুকা গ্রাম, সোলেমানপুর বাজার, তাহিরপুর উপজেলা বাজার, বিশ্বম্ভরপুর উপজেলা বাজার, পলাশ বাজার, সুনামগঞ্জ বাস স্ট্যান্ডে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা, চাল, ডাল, তেল, মাস্ক, জীবানুনাশক সাবান, হেয়ার ক্যাপ বিতরণ করেন এবং জনসচেতনার জন্য লিফলেট বিতরণ করেন।
এছাড়াও ১০০ শয্যা বিশিষ্ট মধ্যনগর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিজিটর মোছাঃ হাসনা আক্তারের কাছে হ্যান্ড ওয়াশ ও হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, জীবানুনাশক সাবান ও হেয়ার ক্যাপ প্রদান করেন এবং রোগী, ডাক্তার, নার্স-কর্মকর্তাদের খোঁজ খবর নেন।
হাওর বন্ধু মোয়াজ্জেম হোসেন রতন হাওরের উন্নয়নের জন্য মেঘা প্রকল্প গ্রহন করে হাওরবাসীর জীবন যাত্রার মান বৃদ্ধি করেছেন। নির্বাচনি এলাকায় প্রতিটি মানুষের সাথে তাঁর সৌহার্দপূর্ণ সমর্ম্পক। তাঁর নেতৃত্বে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ হাওরবাসীর পাশে আছি। মহামারি ও দুর্যোগের সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি।
পৃথক পৃথক জায়গায় উপস্থিত থেকে সহযোগিতা করেন মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর খোকন, তাহিরপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক কবিন্দ্র কুমার চন্দ, সদস্য মোঃ আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা অজয় মুখার্জী, মহানগর ছাত্রলীগ নেতা মোঃ নাইম হোসাইন, পাঠাবুকা আওয়ামীলীগ নেতা মোঃ আয়নাল হক, মোঃ বাদল মিয়া প্রমুখ।
প্রভাষক সুয়েব সবাইকে করোনা ভাইরাসের টিকার আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করেন এবং সরকারি বিধি নিষেধ মেনে চলাচল করার জন্য ও বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানান।

এই সংবাদটি 193 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ