অসহায় ও দুস্থ্ পরিবারের মধ্যে আরব ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাবেক সাংসদ শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী।

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, মে ১২, ২০২১

ইফতি রহমান : দক্ষিণ সুনামগঞ্জের জয়কল ইউনিয়নে অসহায় ও দুস্থ্য ২৫০টি পরিবারের মাঝে আরব ফাউন্ডেশনের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলার উজানীগাও গ্রামে গোলাম সরোয়ার সঞ্জুর বাড়িতে তার সভাপতিত্বে, গোলাম জাবেদ লেলিনের পরিচালনায় এবং গোলাম সাদিক রিগেন ও গোলাম হাদী রাজীবের ব্যবস্থাপনায় ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-মৌলভী বাজার সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জজকোর্টের পিপি অ্যাডভোকেট শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপির একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বী স্মরন, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, সিলেট জালালাবাদ রাগিব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল ছাত্রলীগের সহসভাপতি ডাক্তার কনিজ রহিমা রব্বানী কথা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন।
ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণে আরও বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষকলীগ নেতা মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক বদরুল আলম টিপু, মনসুর আলম সুজন, সভাপতি রয়েল আহমদ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার, সহ সম্পাদক জাহিদুল ইসলাম সহ প্রমূখ।
এ ছাড়াও এ সময় বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বী স্মরনের পক্ষ থেকে গরীব ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
ইফতার মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণে উপকার ভোগী ছাড়াও আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 31 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ