দোয়ারাবাজারে গৃহহীন ২০ পরিবার পেলো নতুন ঘর

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

দোয়ারাবাজার প্রতিনিধি:
দোয়ারাবাজারে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই উপজেলায় ২য় পর্যায়ে ২০ টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদানের শুভ উদ্বোধন ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উপস্থিত প্রশাসনিক কর্মকর্তা ও সুধীজন এসব পরিবারকে পাকা ঘরের মালিকানা ও দলিলপত্র বুঝিয়েদেন।ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দু রহিম,দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ,দোয়ারাবাজার থানার ওসি
দেব দুলাল ধর,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা,বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী বীরপ্রতীক,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বীরপ্রতীক, দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব এনামুল কবির মুন্নাসহ বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।
উল্লেখ্য, প্রথম ধাপে এই উপজেলায় ২৬০ জন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। দ্বিতীয় ধাপে ২০ টি পরিবার জমি ও গৃহ পাচ্ছেন। দ্বিতীয় ধাপে ৫টি ঘর আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। আরো ১৫টি ঘর হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি 77 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ