আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কর্মসূচি পালন।

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১


সুলেমান কবির:
বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৭২তমপ্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ দিনব্যাপী কর্মসূচি পালন করে ।
বুধবার আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ব্যাপক কর্মসূচি পালন করা হয় । সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের নেতৃত্বে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে জেলা,উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও মৎস্যজীবি লীগের নেতা ও কর্মীরা একটি আনন্দ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন কোর্টের ঐতিহ্যবাহি যাদুঘরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,জুনেদ আহমদ,আইন বিষয়ক সম্পাদক মো. আব্দুল করিম,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,শ্রম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট, আজাদুল ইসলাম রতন,সদস্য অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল,অ্যাড: মিজান,অমল চৌধুরী,গৌরারং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্মৃতি রঞ্জন দাস, সাধারন সম্পাদক হোসেন আলী, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সদস্য সবুজ কান্তি দাস, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন, জেলা কৃষকলীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,সহ মো. জেবুল মিয়া,পাভেল আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা শফিকুল ইসলাম ফরহাদ, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, সহ-সভাপতি হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ ও অমিয় মৈত্র প্রমুখ।
বিকাল পাঁচটায় জগৎজ্যোতি পাঠাগারে বৈশ্বিক মহামারী করোনার কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে কেক প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট। আলোচনা সভায় ভার্চ্যুয়ালী যুক্ত হন পরিকল্পনা মন্ত্রী এম,এ,মান্নান।

এই সংবাদটি 32 বার পঠিত হয়েছে