লকডাউন বাস্থবায়নে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন একযোগে মাঠে

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জুন ২৮, ২০২১

মিজানুর রহমান মিজান:
লকডাউন বাস্থবায়নে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন একযোগে মাঠে নেমেছে।
করোনা ভাইরাসের কারনে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ সভায় জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর আলম, ও পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন।
গতকাল ২৮ জুন দুপুর ১২:৩০ ঘটিকায় কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে আরোপিত বিধি-নিষেধ এর পরিপ্রেক্ষিতে সুনামগঞ্জ জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানের জনচলাচল ও সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো: জাহাঙ্গীর হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান, বিপিএম; উপপরিচালক, স্থানীয় সরকার মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ; জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ। পরিদর্শনকালে রাস্তায় মাস্কবিহীন চলাচলকারী জনগণকে মাস্ক প্রদান করা হয় এবং স্বাস্থ্যবিধি মানার জন্য সতর্ক করে দেয়া হয়।
মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসনের সিদ্ধান্ত মোতাবেক সকাল ১১টায় সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ মো:শহিদুর রহমানের নেতৃত্বে পুলিশের বিভিন্ন সংস্থার লোকজন শহরের পৌর বিপণী, ট্রাফিক পয়েন্ট, সুরমা মার্কেট, মধ্যবাজার ও পশ্চিমবাজারে মাইকিং করে নিত্যপ্রয়োজনীয় কাচাবাজার,ঔষধের দোকান রিক্সা এবং গণমাধ্যমকর্মী ছাড়া সকল ধরনের দোকানপাঠ সবগুলো সীমিত পরিসরে বন্ধ রাখতে আহবান জানান। আগামী ১ জুলাই থেকে কঠোর লকডাউনে দোকানপাঠ বন্ধ রাখাসহ সবাইকে ঘরের বাহিরে বের না হওয়ার নির্দেশনা দেয়া হয়। জরুরী প্রয়োজনে যারা ঘরের বাহিরে বের হবেন তাদেরকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বাধ্যতামূলক ব্যবহারের নির্দেশনা দেয়া হয়।

এই সংবাদটি 20 বার পঠিত হয়েছে