জানাজার আগ মুহূর্তে জেগে উঠলেন ‘মৃত ব্যক্তি’! এলাকায় চাঞ্চল্য

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা:
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামে জানাজার নামাজের ঠিক আগ মুহূর্তে জেগে উঠলেন এক ব্যক্তি। তার নাম আব্দুল হাফিজ (৩৮)। তিনি জামলাবাজ গ্রামের মৃত মালদার আলীর ছেলে। জানাজার আগে তার জেগে ওঠায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল হাফিজ পেশায় ধান ব্যবসায়ী। বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১০টায় আব্দুল হাফিজ জামলাবাজ গ্রামে ধানের ওজন করতে গেলে তার বুকে ব্যথা অনুভব হয়। পরে তাকে পারিবারের লোকজন স্থানীয় নোয়াখালী বাজারে নিয়ে গেলে পল্লী চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
বৃহস্পতিবার বিকেলে জানাজার জন্য তার দেহ জামলাবাজ মসজিদের মাঠে নিয়ে গেলে সেখানে উপস্থিত মুসল্লীরা তার মুখ দেখতে চান। তখন তারা হাফিজের মুখ দিয়ে লালা বের হতে দেখেন। এ সময় উপস্থিত মুসল্লীরা আব্দুল হাফিজের শ্বাস-প্রশ্বাস ও স্পন্দনের বিষয়টি বুঝতে পারেন। পরে তাকে দ্রুত স্থানীয় নোয়াখালী বাজারে ফার্মেসিতে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরিবারের লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
জানাজায় উপস্থিত হওয়া জামলাবাজ গ্রামের বাসিন্দা মো. নিজাম উদ্দিন ও মৃত আব্দুল হাফিজের আত্মীয় আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই সংবাদটি 18 বার পঠিত হয়েছে