লকডাউন পর্যবেক্ষণ ও ত্রান বিতরন করলেন ব্রিগেডিয়ার জেনারেল

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১


সুলেমান কবির:
করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ডাকা কঠোর বিধি-নিষেধের শেষ দিনেও সুনামগঞ্জ পরিদর্শন করেছেন সেনাবাহিনীর ১১ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো.মেসবাহ উদ্দিন আহমেদ।
বুধবার দুপুর সাড়ে ১২ টায় সুনামগঞ্জ পৌর শহরের আলফাত উদ্দিন স্কয়ার থেকে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসট্যান্ড, কালিবাড়ী, ট্রাফিক মোড়, মধ্যবাজার, পশ্চিমবাজার, পূর্ববাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পরিদর্শন করেন। পরিদর্শন কালে সেনাবাহিনীর ১১ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো.মেসবাহ উদ্দিন আহমেদ বলেন,“গত দুইসপ্তাহে যৌথ অভিযানে সুনামগঞ্জ জেলার জনগনের মাঝে করোনার বিধি নিষেধ মেনে চলার প্রবণতা লক্ষ্য করেছি, জনসাধারনের মাঝে সচেতনতা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। সুনামগঞ্জের মানুষও অনেকটাই সচেতন হয়েছে। আমি আশাবাদী আমাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় বর্তমান করোনা পরিস্থিতি ইনশাআল্লাহ স্বাভাবিক হবে। আপনারা জানেন, সামনের কয়েকদিন লকডাউন পরিস্থিতি কিছুটা শিথিল থাকবে তাই আমি জনগণের কাছে আশা করব এই শিথিল সময়েও করোনার প্রটোকল মেনে চলবেন”।
সচেতনতামুলক টহল শেষে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়। পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন-লে.কর্ণেল মোহাম্মদ মাহবুব হাসান চৌধুরী, উপ-অধিনায়ক মেজর আসীফ তানভীর রেজা খান, লে. শাহবাজ আহমেদ ফয়সাল, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক আমিনুল হক, সেলিম আহমদ, ক্রীড়া সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, নির্বাহী সদস্য জসিম উদ্দিন, সুলেমান কবীর, আনোয়ারুলহক, রোজেল আহমদ ও প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দসহ সুনামগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ ।
মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়।

এই সংবাদটি 65 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ