সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১


ইফতি রহমান:
সিলেট বিভাগে করোনাভাইরাসের সংক্রমণ ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। গত চব্বিশ ঘণ্টায় আরও ৯ জনের মৃত্যু হয়েছে। যা এখন পর্যন্ত বিভাগে একদিনে রেকর্ড মৃত্যু। বৃহস্পতিবার সকাল ৮টার পর থেকে শুক্রবার (১৬ জুলাই) সকাল ৮টা পর্যন্ত বিভাগের বিভিন্ন এলাকায় তাদের মৃত্যু হয়।
শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানান। তিনি বলেন,‘করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৯ জনের মৃত্যু হয়। একই সময়ে সিলেট বিভাগে নতুন করোনা রোগী শনাক্ত হয় ৫৮৪ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়িতে চিকিৎসাধীন ২৪৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৫ জন করোনা আক্রান্ত রোগী।’
স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় কার্যালয় সূত্র মতে, সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩২ হাজার ১৩ জনে। এদিকে বিভাগে শনাক্ত হওয়া নতুন ৫৮৪ জন করোনা আক্রান্ত রোগীর সর্বোচ্চ ২৫১ জন সিলেট জেলার বাসিন্দা।
সিলেটের চার জেলায় র‌্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে ১২৪ জন করোনা রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে জেলা ভিত্তিক সুনামগঞ্জে ৩৮, হবিগঞ্জে ৩৮, সিলেটে ২৬, মৌলভীবাজারে ২২ জন রয়েছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ২১০ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়।

এই সংবাদটি 52 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ