সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও উপজেলা চেয়ারম্যান চপলের মাতার জানাযা সম্পন্ন ও বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২১


ইফতি রহমান:
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়রম্যান খায়রুল হুদা চপলের মাতা বেগম সুফিয়া নুর বার্ধক্যজনিত কারণে সোমবার গভীর রাতে সিলেট ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না- রাজিউন) ।
মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৩ ছেলে ৬মেয়ে নাতি নাতনী,আত্মীয় স্বজনসহ অনেক গুনগ্রাহি রেখে যান।
আজ মঙ্গলবার বাদ জোহর সুনামগঞ্জ শহরের লক্ষণশ্রী শাহী ঈদগাহ ময়দানে মরহুমার জানাজা শেষে উনাকে তেঘরিয়া গাজী দরগাহ কবরস্থানে দাফন করা হয়েছে।
মরহুমার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়াসেন গুপ্তা,সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ, সংরক্ষিত মহিলা এমপি এড. শামীমা শাহরিয়ার।
এফবিসিসিআই সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন, এড নান্টু রায়, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান, শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম , সুবীর তালুকদার বাপটু সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংঘটনের নেতৃবৃন্দ।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামছুননাহার বেগম শাহানা রব্বানী, সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, সহ সভাপতি মিজানুর রহমান মিজান, আনোয়ারুল হক, সুলেমান কবীর, সিরাজুল ইসলাম শ্যামল, ফরিদ মিয়া, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লি: এর পরিচালক ও এফ বিসিসিআই’র সদস্য এনামুল হক এনাম প্রমুখ । নেতৃবৃন্দরা মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহাত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ