‘কুরআন সুন্নাহর আলোকে ইসলামী জীবন বিধান’ গ্রন্থের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২১


ইফতি রহমান:
সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ মকবুল হোসেনের রচয়িত “কুরআন সুন্নাহর আলোকে ইসলামী জীবন বিধান” গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল দুপুর ১২ টায় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক মিলনায়তনে একটি অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিটিআই প্রশিক্ষন ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত সুপার মো:গোলাম মুস্তফা।
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজুর রহমানের সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক মো:ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন: সিনিয়র শিক্ষক দ্বীনিসিনিয়র আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আলীনুর, পূর্ব বাজার জামে মজিদের ইমাম ও খতিব মাওলানা আবু সাঈদ, সিনিয়র শিক্ষক আনোয়ার হোসেন, মমতাজুল হাসান আবেদ, মো:আবুল কালাম আজাদ, তালেব আলী, সাদিকুল হাসান চৌধুরী, মো:আব্দুল কুদ্দুস, খুরশিদ আলম, সামছুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য,“কুরআন সুন্নাহর আলোকে ইসলামী জীবন বিধান” গ্রন্থটি ইসলামীক রীতিনীতি ও মহানবী হযরত মোহাম্মদ সাঃ এর আর্দশিক পথ ও সুনামগঞ্জের উল্লেখযোগ্য বিশিষ্ট আলেমেদ্বীনের জীবনী এবং ইসলামী তাৎপর্যয়ের বিষয়ে আলোচনা করা হয়েছে। তথ্যবহুল এই বইটি সুনামগঞ্জ পাঞ্জেরী লাইব্রেরীতে ৪০০ টাকা হাদিয়া মূল্যে পাওয়া যাবে।

এই সংবাদটি 23 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ