যে কাজই করেন সে কাজই সম্মানের: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২১


স্টাফ রিপোর্টার;
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, যেকোন দুর্যোগ আসুক না কেন, ভয় নেই। সবসময়ই আপনাদের সুখে দুঃখে পাশে আছে সরকার। তবে শুধু সরকারের সাহায্যের অপেক্ষা না করে নিজেদেরকেও চেষ্টা করতে হবে। নিজেদের পথ পরিষ্কার রাখতে হবে। ছেলেমেয়েদের লেখাপড়া করাতে হবে, টিকা নিতে হবে। কাজ করা মন্দ কিছু না। যে কাজই করেন সে কাজই সম্মানের। দেশে কাজের অভাব নেই।
তিনি বলেন, আজকে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে মানুষের ভাগ্য পরিবর্তন হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে বাংলাদেশের মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার সুযোগ আছে। দেশের নাগরিক হিসেবে সব ধরনের সুযোগ সুবিধা পাচ্ছে মানুষ। এই করুণ পরিস্থিতিতে নিজেদের সুরক্ষার জন্য সবাইকে সচেতন থাকতে হবে।
গতকাল সকাল ১০টায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, ওসি কাজী মোক্তাদির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভূঁইয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সংবাদটি 18 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ