ধর্মপাশার ইউএনও নাম্বার ক্লোন করে চাঁদা দাবী

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১


ধর্মপাশা প্রতিনিধি :
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসানের সরকারি (০১৭৩০-৩৩১১০৭) মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি করেছে একটি প্রতারক চক্র। মঙ্গলার সন্ধ্যায় ওই চক্রটি নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল সরকারি মোবাইল নাম্বারটি ক্লোন করে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের চেয়ারম্যানের নিকট চাঁদা দাবি করে।
এ ব্যাপারে মঙ্গলবার রাত ৮টার দিকে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেইজবুক একাউন্টে থেকে মোবাইল নাম্বার ক্লোন করার বিষয়টি জানানো হয়।
পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় ইউএনও’র নাম্বার থেকে তার ফোনে একটা কল আসে। কল রিসিভ করলেই ফোনের অপর প্রান্ত থেকে জেলা প্রশাসকের অফিসে উন্নয়ন বরাদ্ধ আসায় কিছু টাকা চাওয়া হয়। ফোনে আসা ওই কলের কণ্ঠস্বর ইউএনও’র নয়।

এ ব্যাপারে ইউএনও মো. মুনতাসির হাসান সুনামগঞ্জের ডাক’কে বলেন, তার অফিসিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছে ফোন করে টাকা চাচ্ছে প্রতারক চক্র। এ ব্যাপারে ধর্মপাশা থানায় একটি জিডি কার হয়েছে। জিডি নং ৫৯১, তারিখ ১৭/০৮/২০২১ইং। ইউএনও আরো বলেন, সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে একটি প্রতারক চক্র ইউএনও ধর্মপাশার অফিশিয়াল সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছে টাকা চেয়েছিল। সবাইকে এ বিষয়ে কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ করা হলো। সকলকে সর্তক থাকার আহবান জানিয়েছেন ইউএনও মো. মুনতাসির হাসান।

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ