মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সুনামগঞ্জ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মক্ষেত্রের কৃতিত্ব স্বরূপ কাজী মোক্তাদির হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার।

শান্তিগঞ্জ থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও উন্নতিতে দ্রুত ব্যবস্থাগ্রহণ, ওয়ারেন্ট তামিল, ইয়াবা, গাঁজা দেশীয় অস্ত্র, বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেপ্তার, ভিকটিম উদ্ধার, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান, সাধারণ জনগণের সার্বিক সেবাসহ সার্বিক ক্ষেত্রে গত আগস্ট মাসে তিনি জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এর স্বীকৃতি স্বরূপ জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হায়াতুন-নবী, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীনসহ পুলিশ বিভাগের উর্ধতন কর্মকর্তারা।

শান্তিগঞ্জ থানার (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, এই অর্জন আমার একার নয় আমার থানার সংশ্লিষ্ট সকলের। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি। জেলা পুলিশ সুপার স্যারের এ পুরস্কার আগামী দিনে আমাকে আরো বেশি দায়িত্বশীল হতে অনুপ্রেরণা যোগাবে।