সুনামগঞ্জে ড্রীম টাচ্ উইনিং প্রসেস’ কর্তৃক সম্মাননা প্রদান

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

সংবাদদাতা:
সুনামগঞ্জের ড্রীম টাচ্ উইনিং প্রসেস এর উদ্যোগে মডার্ণ কেরিয়ার নামে অপ্পরচিউনিটি প্রেজেন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। আলোচনা সভা শেষে দুই উদ্যোক্তাসহ ৭জন অতিথিকে সম্মাননা দেয়া হয়।
আলোচনা সভার আগে তিয়ানসি বাংলাদেশ কোং লিমিটেডের সেলিব্রেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। উক্ত প্রোগ্রামে বিভিন্ন স্থানের প্রায় ৪ শত উদ্যোক্তা অংশ নেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি যে কোনো ভাল কাজে লেগে থাকা মানে জীবনের উন্নয়ন করা। যারা এবং যেসব শিক্ষার্থী আজ উদ্যোক্তা হিসাবে কাজ করে আসছে, তাদেরকে নানাভাবে সহযোগিতা করা হবে। তিনি বলেন, আ.লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার উদ্যোক্তাদের বিভিন্ন রকমের সহযোগিতা করে আসছে।
আলোচনা সভা শেষে পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জাতীয় মানবাধিকার সোসাইটি জেলা শাখার চেয়ারম্যান ও আয়োজিত সংগঠনের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাড. হারুনুর রশিদ, স্টার গোল্ডেন লায়ন তিয়ানসি বাংলাদেশ কোং লি. কুমিল্লা’র মো. আলাউদ্দীন ও ব্রোঞ্চ লায়ন মো. পারভেজ হাসান, সদর মডেল থানার ওসি সহিদুর রহমান এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল হোসেনকে সম্মাননা প্রদান করা হয়। একই সাথে কাজের দক্ষতা অর্জনের জন্য সুনামগঞ্জের সেভেন স্টার ফাহিমা বেগম ও সিলেটের এইট স্টার নাসিম আহমেদকেও এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে সিক্স স্টার আল মামুন ও শাহাব উদ্দিন বক্তব্য রাখেন এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাদিয়া আক্তার ফাহিমা সেভেন স্টার, আলম আহমেদ , তৌহিদা আক্তার সিক্স স্টার, সালমা আক্তার সিক্স, স্টার, শাওন আহমেদ সিক্স স্টার, রবিন আহমেদ সিক্স স্টার, সাহেদ আহমেদ সিক্স স্টার প্রমুখ ।

এই সংবাদটি 36 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ